Top ways to earn money in Uttara

Best web development company in Dhaka

অনলাইনে টাকা ইনকাম !! মামা বাড়ির মোয়া নয় ====
========== এর জন্য দরকার বাস্তব অভিজ্ঞতা ==========
অনেক সময় চাইলেই সব কিছু পাওয়া যায় না। তার জন্য থাকতে হয় আত্মবিশ্বাস আর অদম্য পরিশ্রম। অনেকেই মনে করেন অনলাইনে আয় করা খুবই সহজ কাজ।
তাই না বুঝেই মার্কেটপ্লেসে আকাউন্ট করে অথবা আনপ্রোফেশনাল কারো নিকট থেকে কাজ শিখে কাজ করার চেষ্টা করেন। পরবর্তীতে দেখা যায় সেটা আর হয়ে উঠে না। কারণ তার কাজের দক্ষতা নেই, জানে না কিভাবে কাজ করতে হয়, কিভাবে বায়ার ম্যানেজ করতে হয়, ইত্যাদি। এতে করে সে তো ইনকাম করতে পারলোই না শুধুমাত্র দেশের সুনাম নষ্ট হল। এমন অনভিজ্ঞতার জন্য মার্কেটপ্লেস বাংলাদেশীদের একটা খারাপ রেকর্ড তৈরি হচ্ছে। এ কারণে অনেক সময় ভাল কাজ জানা বাংলাদেশি ফ্রিল্যান্সাররাও ক্ষতিগ্রস্থ হচ্ছেন।
তাই দরকার পরিপূর্ণ অভিজ্ঞতা সম্পন্ন অর্থাৎ যিনি নিজে মার্কেটপ্লেসে কাজ করেন এমন কারো নিকট থেকে কাজ শিখে মার্কেটপ্লেসে একাউন্ট খুলে কাজ শুরু করা। এই প্রতিযোগিতার যুগে যত দক্ষ হওয়া যাবে ততই কাজ পাওয়া যাবে। এটাই স্বাভাবিক।
উত্তরা ইনফোটেক দক্ষ ফ্রিল্যান্সার দ্বারা প্রশিক্ষণের মাধ্যমে আপনাকে দক্ষ করে গড়ে তুলবে এটাই আমাদের অঙ্গীকার। আমাদের গ্রুপ মেম্বারদের ১ সপ্তাহের কাজের একটা বিবরণ নিচে দেওয়া হল
ফ্রিল্যান্সিং কোনো ব্যক্তি তথা দেশের উন্নয়নের সম্ভাবনার দুয়ার খুলে দিতে পারে।যদি এই সম্ভাবনাময় ব্যক্তিদের একজন হতে চান ?
তাহলে এখনি চলে আসুন সঠিক গাইডলাইন পেতে।
আমাদের অফিসের ঠিকানা:
৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং # ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
www.uttarainfotech.com
হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৪৭ ২২ ৩০, ০১৭৮৯ ২০ ৮৮ ২৩
পেইজ লিংক :
https://www.facebook.com/uttarainfotech

No comments

Theme images by ianmcdonnell. Powered by Blogger.